1. mti.robin8@gmail.com : Touhidul islam Robin : Touhidul islam Robin
  2. newsnakshibarta24@gmail.com : Mozammel Alam : Mozammel Alam
  3. nakshibartanews24@gmail.com : nakshibarta24 :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন
৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

লাকসামে করোনা উপসর্গ নিয়ে দুই ব্যবসায়ির মৃত্যু

  • প্রকাশকালঃ মঙ্গলবার, ২ জুন, ২০২০
  • ৩৭৭ জন পড়েছেন

নিজস্ব প্রতিনিধি : কুমিল্লার লাকসামে আজ মঙ্গলবার সকালে করোনা উপসর্গ নিয়ে স্বপন কান্তি সাহা (৪৬) নামে আরও এক ব্যবসায়ী মারা গেছেন। মৃত ওই ব্যক্তি পৌর শহরের দৌলতগঞ্জ বাজারের চাঁন মিয়া টাওয়ারে অবস্থিত ‘আদর ফ্যাশন’ এর সত্ত্বাধিকারী। তিনি ওই মার্কেটের ব্যবসায়ী সমিতিরও কোষাধ্যক্ষ ছিলেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, গত কয়েকদিন থেকে তিনি জ্বর, হাচি, কাশি ও শাসকষ্টে ভুগছিলেন। আজ সকালে অসুস্থ অবস্থায় তাকে কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতালে নেওয়ার সময় পথিমধ্যে মারা যান। গতকাল সোমবার তিনি করোনা পরীক্ষার জন্য লাকসাম স্বাস্থ্য বিভাগে নমুনা দেন। কিন্তু রিপোর্ট আসার আগেই মারা যান তিনি।

আজ দুপুর সাড়ে ১২ টার দিকে বিশ্বস্বাস্থ্য সংস্থার গাইডলাইন অনুসারে তার মরদেহ লাকসাম কেন্দ্রীয় মহাশশ্মাণে সৎকার করা হয়।

এদিকে লাকসাম উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা ডা. আবদুল মতিন ভূঁইয়া জানান, করোনা উপসর্গ নিয়ে গত ১৪ ঘণ্টায় লাকসামে দুইজন মারা গেছেন। সোমবার মৃত স্বপন কান্তি সাহারসহ মোট ৫০ জনের নমুনা পরীক্ষার জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতাল ল্যাবে পাঠানো হয়েছে।

অন্যদিকে একই উপসর্গ নিয়ে লোকমান হোসেন (৪৪) নামে এক ওষুধ ব্যবসায়ী মারা গেছেন। সোমবার (১ জুন) রাত ১১টার দিকে নিজ বাড়িতে মারা যান তিনি। মৃত ওই ওষুধ ব্যবসায়ী পৌর শহরের ৬ নম্বর ওয়ার্ড পশ্চিমগাঁও পুরান বাজারের মো. আবদুস সামাদের ছেলে। লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সন্নিকটে সামনিরপুল এলাকায় লোকমান ফার্মেসী নামে তার একটি ওষুধের দোকান রয়েছে। গত কয়েকদিন থেকে তিনি জ্বর, হাঁচি, কাশি ও শাসকষ্টে ভুগছিলেন। করোনাভাইরাসে সংক্রমিত কি না ? তা নিশ্চিত হওয়ার জন্য মারা যাওয়ার আগের দিন রবিবার তিনি করোনা পরীক্ষার জন্য লাকসাম স্বাস্থ্য বিভাগে নমুনা দেন। কিন্তু রিপোর্ট আসার আগেই তিনি না ফেরার দেশে চলে যান। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। তাকে ওয়ার্ড কাউন্সিলর মো. আবদুল আলিম দিদারের নেতৃত্বে একদল স্বেচ্ছাসেবীর সহায়তায় বিশ্বস্বাস্থ্য সংস্থার গাইডলাইন অনুসারে তার মরদেহ দাফন করা হয়।

করোনা উপসর্গ নিয়ে ওষুধ ব্যবসায়ীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন লাকসাম উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আবদুল আলী। তিনি জানান, ওই ব্যবসায়ীর নমুনা সংগ্রহ করে কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতাল ল্যাবে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে করোনার বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

খবরটি সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো খবর

বিজ্ঞাপন

Laksam Online Shop

first online shop in Laksam

© All rights reserved ©nakshibarta24.com
কারিগরি সহায়তায় বিডি আইটি হোম