1. mti.robin8@gmail.com : Touhidul islam Robin : Touhidul islam Robin
  2. newsnakshibarta24@gmail.com : Mozammel Alam : Mozammel Alam
  3. nakshibartanews24@gmail.com : nakshibarta24 :
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন
১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

লাকসামে চৌধুরী ফাউন্ডেশনের উদ্যোগে ৫শ’ পরিবার কে ঈদ উপহার

  • প্রকাশকালঃ রবিবার, ২৪ মে, ২০২০
  • ২০৭ জন পড়েছেন

লাকসাম প্রতিনিধিঃ
কুমিল্লার লাকসামে ‘চৌধুরী ফাউন্ডেশন’ এর পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ৫ শতাধিক পরিবারে ঈদ উপহার ও বেশ কয়েকটি মাদরাসায় নগদ অনুদান প্রদান করা হয়েছে। ফাউন্ডেশনের উদ্যোগে নিম্নআয়ের মানুষের মাঝেও নগদ অর্থ ও ঈদ উপহার বিতরণ করা হয়েছে। উপহার সামগ্রীতে রয়েছে শাড়ি, লুঙ্গি, সেমাই, চিনি, দুধ, বাদাম ও কিচমিচ। এছাড়াও বেশ কয়েকটি মাদরাসায় নগদ অর্থ দিয়ে বর্তমান করোনো পরিস্থিতিতে ফাউন্ডেশন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে।

চৌধুরী ফাউন্ডেশনের চেয়ারপার্সন আলহাজ মোশাররফ হোসেন চৌধুরী কাঞ্চন বলেন, ঈদুল ফিতর মুসলমানদের জন্য গুরুত্বপূর্ণ ঈদ। বর্তমানে করোনা পরিস্থিতিতে সাধারণ মানুষ সমস্যায় খুবই পড়েছেন। বিশেষ করে দিনমজুর, শ্রমিক ও নিম্নআয়ের মানুষগুলো খুব কষ্ট আছে। আমাদের ফ্যামেলির উদ্যোগে সমস্যাগ্রস্ত এসব মানুষের মধ্যে ঈদ উপহার পৌঁছে দিয়েছি। এছাড়াও কয়েকটি মাদরাসা ও এতিমখানায় কিছু অনুদান দিয়েছি। আগামীতেও আমাদের প্রয়াস অব্যাহত থাকবে।

শনিবার (২৩ মে) চৌধুরী ফাউন্ডেশনের প্রধান নির্বাহী পরিচালক বিশিষ্ট সমাজ সেবক তরুণ ব্যবসায়ী ও চৌধুরী ট্রেডার্সের সত্বাধিকারী মইনুল হোসেন চৌধুরী হেলাল বলেন, খেটে খাওয়া গরিব-দুঃখি মানুষের জন্য আমাদের ক্ষুদ্র প্রয়াস। লাকসামের মানুষগুলোর সাথে আমাদের নাড়ির সম্পর্ক। ছোট্ট বেলা থেকে এখানে বেড়ে উঠা। চৌধুরীর ফাউন্ডেশন সমাজে অসহায় মানুষের পাশে থাকার প্রত্যয়ে প্রতিষ্ঠিত হয়েছে। মানবিকতা নিয়ে আমরা মানুষের পাশে থাকবো ইনশাআল্লাহ।

 

খবরটি সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো খবর

বিজ্ঞাপন

Laksam Online Shop

first online shop in Laksam

© All rights reserved ©nakshibarta24.com
কারিগরি সহায়তায় বিডি আইটি হোম