1. mti.robin8@gmail.com : Touhidul islam Robin : Touhidul islam Robin
  2. newsnakshibarta24@gmail.com : Mozammel Alam : Mozammel Alam
  3. nakshibartanews24@gmail.com : nakshibarta24 :
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ১০:০০ অপরাহ্ন
৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

লাকসামে জনপ্রতিনিধিসহ করোনা আক্রান্তদের সুস্থতায় মসজিদে মসজিদে দোয়া

  • প্রকাশকালঃ শুক্রবার, ২৯ মে, ২০২০
  • ২৯৪ জন পড়েছেন

মোজাম্মেল হক আলম :
লাকসামে জনপ্রতিনিধি, ডাক্তার, পুলিশসহ অর্ধশত জনসাধারণ প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্তদের সুস্থতায় মসজিদে মসজিদে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। মোনাজাতে মুসল্লিরা চোখের পানিতে আল্লাহর রহমত কামনা করেন। তওবা করেন, আল্লাহর কাছে ক্ষমা চান। এই মহামারী করোনাভাইরাসের সংক্রমণ থেকে সকলকে রক্ষার জন্য আল্লাহর কাছে প্রার্থনা করেন।
করোনার সংক্রমণ রোধে শুক্রবার পবিত্র জুম্মার নামাজ শেষে লাকসাম উপজেলা ও পৌর শহরের মসজিদে মসজিদে সামাজিক দূরত্ব বজায় রেখে নামাজ আদায় শেষে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়। এসময় মসজিদে আগত মুসল্লিরা লাকসাম উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ও পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মহব্বত আলী সহ ডাক্তার, পুলিশ এবং আক্রান্ত জনসাধারণ সহ সকলকে রক্ষার জন্য আল্লাহর কাছে প্রার্থনা করেন সবাই। এসময় মসজিদগুলোতে করোনাভাইরাস থেকে মুক্তির জন্য মহান আল্লাহর দরবারে বিশেষ দোয়া করা হয়।
লাকসাম উপজেলা ছাত্রলীগের যুগ্মসাধারণ মোঃ ফরিদ উদ্দিন জানান, আজ পবিত্র জুম্মার নামাজের আগে মসজিদগুলোকে পরিষ্কার, পরিচ্ছন্ন করা হয়েছে। আমাদের প্রিয় নেতা জনাব মহব্বত আলী ভাইসহ উপজেলায় আক্রান্ত সকলের জন্য এ মহামারী থেকে পরিত্রাণ পেতে মহান আল্লাহ দরবারে মোনাজাত করা হয়।
উপজেলার উত্তরদা ইউপি আওয়াামী লীগ  সভাপতি গোলাম মোস্তফা ও   ইউপি যুবলীগ সাধারণ সম্পাদক মনিরুল আলম মিয়াজী জানান, করোনা সংকট মোকাবেলায় জনগণের পাশে দাড়াতে গিয়েই মহামারী করোনায় আক্রান্ত হয়েছেন আমাদের সকলের প্রিয় নেতা জনাব মহব্বত আলী ভাই। জনসাধারণকে সুস্থ্য রাখতে এবং সচেতন করতে এমন একজন জনপ্রতিনিধির ত্যাগ লাকসাম উপজেলাবাসীর জন্য দৃষ্টান্ত হয়ে থাকবে। মহান আল্লাহ যেন প্রিয় ভাইসহ সকলকে এ মহামারী থেকে মুক্ত রাখে তার জন্য আমরা মসজিদে দোয়ার আয়োজন করেছি।
এদিকে ২৮মে পর্যন্ত উপজেলায় ৫০ জন করোনায় আক্রান্ত হয়েছে। এরমধ্যে ওইদিন সন্ধ্যায় করোনায় আক্রান্ত হয়ে উপজেলায় প্রথম একজন মৃত্যু বরণ করেন। আক্রান্তদের মধ্যে ইতিমধ্যে ১৩ জন সুস্থ হয়ে ওঠেছেন। অন্যদের নিবিড় পর্যবেক্ষণের মাধ্যমে চিকিৎসা দেয়া হচ্ছে। আজ এখনো পর্যন্ত কোন রিপোর্ট আসেনি।

খবরটি সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো খবর

বিজ্ঞাপন

Laksam Online Shop

first online shop in Laksam

© All rights reserved ©nakshibarta24.com
কারিগরি সহায়তায় বিডি আইটি হোম